অনন্যার ছোট ব্যাগের মূল্য সাড়ে ৬ লাখ

সাধারণত দৃষ্টিনন্দন ও বিলাসী জিনিসপত্র ব্যবহার করেন শোবিজ অঙ্গনের তারকারা। এসব কারণে মাঝেমধ্যে আলোচনায়ও উঠে আসেন তারা। এদিকে থেকে বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেও কম যান না।

পোশাক থেকে তার সাজসরঞ্জাম সবকিছুই দর্শকের নজর কাড়ে। কয়েক দিন আগে ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন অনন্যা। পোশাকের চেয়ে তার হাতে থাকা ছোট্ট ব্যাগটি নেটিজেনদের নজর কেড়েছে। এ ছবিতে দেখা যায়, অনন্যার পরনে পিংক কালারের ব্লেজার, হাতে রয়েছে সোনালি রঙের ছোট্ট একটি ব্যাগ। আর ক্যাপশনে লিখেছেন, ‘জীবন প্লাস্টিক, এটি দুর্দান্ত।’ এসবই ঠিক ছিল। কিন্তু ব্যাগটির মূল্য প্রকাশ্যে আসার পর জোর চর্চায় পরিণত হয়েছে।

বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, যুক্তরাষ্ট্রের বিলাসবহুল ব্র্যান্ড জুডিথ লেইবার ব্যাগটি তৈরি করেছে। ব্যাগটি তৈরিতে স্বর্ণ ব্যবহার করা হয়েছে। বর্তমানে এ ব্যাগের মূল্য ৫ হাজার ৯৯৫ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৬ লাক ৪৯ হাজার টাকার বেশি। ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা পাণ্ডে। তারপর বেশ কিছু সিনেমায় দেখা গেছে তাকে। অনন্যা পাণ্ডে অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাইগার’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বিজয় দেবরকোন্ডা।