দ্বিগুণ দাম বাড়ালেন দীপিকা!

তরুণ নির্মাতা দেশিং পেরিয়াসামি নির্মাণ করছেন তামিল ভাষার একটি সিনেমা। কমল হাসান প্রযোজিত নাম ঠিক না হওয়া এ সিনেমায় অভিনয় করবেন সিম্বু। সিনেমাটিতে তার বিপরীতে দীপিকা পাড়ুকোনকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা। কিন্তু মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করে আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী।

ফিল্মিবিট এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটিতে দীপিকা পাড়ুকোনের অভিনয়ের কথা ছিল। কিন্তু সিনেমাটির জন্য ৩০ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেন তিনি। মোটা অঙ্কের অর্থ দাবি করায় দীপিকাকে না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। তার পরিবর্তে অন্য নায়িকা খুঁজছেন সিনেমা সংশ্লিষ্টরা।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাঠান’। সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল। ‘পাঠান’ সিনেমার জন্য ১৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন দীপিকা। চলচ্চিত্র সংশ্লিষ্টদের ধারণা, ‘পাঠান’ সিনেমার সাফল্যের কারণে পারিশ্রমিক বাড়িয়েছেন দীপিকা। তবে পারিশ্রমিক বৃদ্ধির বিষয়ে দীপিকার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

বর্তমানে দীপিকার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ সিনেমায় দেখা যাবে তাকে। হৃতিক রোশানের ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করছেন দীপিকা। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার রিমেকে দেখা যাবে এই অভিনেত্রীকে।