পূর্বের স্বামীর সঙ্গে গোপন সম্পর্ক রাখতেন রাখি, দাবি আদিলের

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত ও আদিল খান বিয়ের এক বছর পার না হতেই বিচ্ছেদের পথে হেঁটেছিলেন । তাদের দুজনের সম্পর্কের শেষটা গড়িয়েছিল আদালত পর্যন্ত। এখনো চলছে বিয়েবিচ্ছেদের মামলা।

রাখি সাওয়ান্ত তার স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনসহ একাধিক অভিযোগ এনেছেন।

যদিও আদিল শুরু থেকেই চুপ ছিলেন। কিন্তু এবার স্ত্রীর বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি।ভারতীয় সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের খবরে বলা হয়েছে, ভালোবেসে একসঙ্গে শুরু হয়েছিল দুজনের পথচলা। বিয়ের কয়েক মাসের মাথায় সেই সম্পর্কে ভাঙন ধরে।

এরপর রাখির অভিযোগের ভিত্তিতে আদিলকে গ্রেপ্তারও করে পুলিশ। সেখান থেকে জামিনে মুক্তি পেয়েই সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখির বিরুদ্ধে বিস্ফোরক কিছু অভিযোগ সামনে এনেছেন তিনি।আদিলের দাবি, রাখির মতো মেয়ের সম্পর্কে কথা বলাও ক্ষতিকর। তার ভাষ্য, ‘রাখির মতো মেয়েরা সব করতে পারে।

আমাদের সংবিধান এমনভাবে নারীদের সুরক্ষা দেয়, যেখানে তারা ধর্ষণ বলে চিৎকার করে উঠলেও আমাদের (পুরুষদের) গ্রেপ্তার হতে হয়।’রাখি ভিডিওকল সেশনে তার নগ্ন ভিডিও করেছিল বলেও দাবি করেন আদিল। তার দাবি, ‘তার সঙ্গে সম্পর্কে আসার পরও প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গে বিয়ের কথা চেপে যান রাখি। প্রাক্তনের সঙ্গে যোগাযোগও রাখতেন তিনি। এমনকি কাজের কথা বলে যুক্তরাজ্যে গিয়ে রীতেশের সঙ্গে শারীরিক সম্পর্কেও লিপ্ত হয়েছিলেন তিনি।