‘প্রিয়তমা’র শুটিং করতে যাচ্ছেন শাকিব

২০১৭ সালের নভেম্বরের কথা। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘প্রিয়তমা’ নামে একটি সিনেমার ঘোষণা দেয়া হয়। এরপর থেকে প্রায় প্রতিবছরই সিনেমাটি নিয়ে কথা হয়। কিন্তু ঘোষণার পর প্রায় ৬ বছরেও শুরু হয়নি এর কাজ। এবার নতুন করে আবারও জানা গেল শুটিংয়ের খবর।

সিনেমাটির নির্মাতা হিমেলে আশরাফ জানালেন, শাকিব খানকে ছাড়াই আমরা ‘প্রিয়তমা’র শুটিং শুরু করেছি। আগামী ৮ মে থেকে শাকিব খান শুটিংয়ে অংশ নিচ্ছেন।

পরিচালক বলেন, শাকিব খান প্রথম দিনের শুটিংয়ে শাকিব থাকবেন পুরান ঢাকায়। টানা এক মাস কাজ করে সিনেমাটির শুটিং করবেন শাকিব খান। ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান মিলিয়ে ‘প্রিয়তমা’র পুরো শুটিং হবে।

সিনেমাটি নিয়ে শাকিব খান সংবাদমাধ্যমকে বলেন, ‘প্রিয়তমা আমার অত্যন্ত প্রিয় একটি গল্প। যাতে নিটোল প্রেম ও অ্যাকশনের মিশেলে দারুণ এক সমন্বয় রয়েছে। আমাকেও দেখা যাবে অন্যরকম এক ধাচে। হিমেল আশরাফও দীর্ঘদিন ধরে গল্পটি লালন করে আসছে। ছবিটি এসকে ফিল্মস থেকে বানাতে চেয়েছিলাম, কিন্তু এখন এটি প্রযোজনা করবেন প্রযোজক আরশাদ আদনান। তার সঙ্গে আমার সম্পর্কটা অনেক দিনের হলেও প্রথমবার আমরা একসঙ্গে কাজ করছি।’

‘প্রিয়তমা’য় শাকিবের নায়িকা কে হচ্ছেন, তা এখনই জানাতে চাইলেন না পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান। তবে খুব শিগগিরই তা সবার সামনে প্রকাশ করবেন বলে জানান। তবে সূত্র বলছে, প্রিয়তমার নায়িকা থাকছে টালিউডের জনপ্রিয় কেউ।

‘প্রিয়তমা’র কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই এর চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।