নবনির্বাচিত রাসিক মেয়রে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতি শ্রদ্ধা নির্বাচনী প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়ন করব : লিটন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতি এবং জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ সকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন তিনি। শ্রদ্ধার্ঘ্য অর্পন শেষে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আমি আমার নির্বাচনী প্রতিশ্রুতি পযায়ক্রমে বাস্তবায়ন করব। শিল্পায়নের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করা হবে। সিটি এলাকা সম্প্রসারণ করা হবে। আগামী ৬ মাসের মধ্যে রাজশাহী-কলকাতা সরাসরি ট্রেন ও বাস সার্ভিস চালু করা সম্ভব হবে ইনশাআল্লাহ। জয়ের ব্যাপারে তিনি বলেন, নারীরা ও নতুন ভোটাররা আমার আস্থা রেখেছেন। জয়ের ব্যাপারে তারা গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছে।এদিকে কুমারপাড়াস্থ রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুন:নির্বাচিত নগরপিতা কে ফুলে ফুলে সিক্ত করেন। এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি শাহীন আকতার রেণী সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।