বড়লেখায় বাংলাদেশ প্রেস ক্লাবের  ইফতার মাহফিল অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক:- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত জাতীয়  সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে পৌর শহরের স্থানীয় একটি হলরুমে বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা উপজেলা শাখার আহবায়ক মোহাম্মদ হানিফ পারভেজের সভাপতিত্বে ও সদস্য সচিব তাহমীদ ইশাদ রিপনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী।
বিশেষ অতিথি ছিলেন, জুড়ী টিএন খানম সরকারি কলেজের প্রভাষক বদরুল ইসলাম মনু, অনলাইন রিপোর্টার্স ক্লাবের সভাপতি তপন চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শুভাশিস দে শুভ্র, জালালাবাদ এসোসিয়েশন কুয়েত শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ব্যবসায়ী কবির হোসেন, নিসচার উপজেলা শাখার সাধারণ সম্পাদক আইনুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফয়সাল মাহমুদ, যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সদস্য অজিত রবি দাস, অর্থ সম্পাদক রেদওয়ান আহমদ রুম্মান ও কার্যকরী সদস্য শাহরিয়ার আহমেদ শাকিল প্রমুখ।
আলোচনা সভা পরবর্তী সময়ে দেশ-জাতির সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা আবুল হাসান হাদী।
এসময় বক্তারা বলেন, সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠায় বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খানের নেতৃত্বে সারা দেশে ৭১ হাজার সাংবাদিকদের সমন্বয়ে বস্তু নিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি মানবিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। বিশেষ করে বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা উপজেলা শাখার সাংবাদিকবৃন্দ নিঃস্বার্থভাবে বস্তনিষ্ঠ সংবাদ প্রচার করে ইতিমধ্যে জনসাধারণের সুনাম অর্জন করেছে এবং মানবিক কল্যাণেও বিশেষ ভূমিকা রাখছে। অতিথিবৃন্দ বাংলাদেশ প্রেস ক্লাবের সফলতা কামনা করে সার্বক্ষণিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।