মৌলভীবাজার জেলা পুলিশের ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

মোঃ তাজুদুর রহমান:- রবিবার  (২৩ এপ্রিল) পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হয়।
 রাত ০৮ ঘটিকায় মৌলভীবাজার পুলিশ লাইন্স ড্রিল শেডে এই ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার জেলা পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের  সংসদ সদস্য মোঃ  নেছার আহমদ।
 অনুষ্ঠানে মৌলভীবাজার জেল পুলিশ সুপার আমন্ত্রিত অতিথি এবং বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময় শেষে পুলিশ লাইন্স ড্রিল শেডে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন জেলা প্রশাসক  ড. উর্মি বিনতে সালাম, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, মৌলভীবাজার পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট রাধাপদ দেব সজল, মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট রমাকান্ত দাস গুপ্ত ও সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল হোসেন ইকবাল, জেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ, জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ইনচার্জগণ